দিনাজপুর সংবাদাতাঃ অবশেষে উদ্বোধন করা হেলো দীর্ঘ দিনের প্রতিক্ষিত ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউনিয়নের কামান ডোবাঘাট ব্রীজের ভিত্তি প্রস্তরের।ব্রীজটির ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক।

২৯ ডিসেম্বও মঙ্গবার বিকেল ৩ টায় ব্রীজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করা হয়। এ উপলক্ষ্যে ঘোড়াঘাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুল কাদেরের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন , দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাফে খন্দকার সাহানশা।

অন্যান্যদের মধ্যে রাখেন, থানার অফিসার ইনচার্জ মোঃ আজিমুদ্দিন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সদেও আলী, সিংড়া ইউপি চেয়ারম্যান ও সিংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান মন্ডল, ও এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন, শেখ আফসার উদ্দিন প্রমুখ্য। এ সময় উপস্থিত ছিলেন, সহযোগী অঙ্গ সংঠণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সার্পোটিং রুরাল ব্রীজ প্রকল্পের অধিন ৭২ মিটার গ্রাডার ব্রীজটিতে ব্যয় হবে ৪ কোটি ৮৩ লক্ষ টাকা। কাজটি পায় ঠিকাদারী প্রতিষ্ঠান দিনাজপুর জেলার সেতাবগঞ্জ এম আই গ্রুপ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য