দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৬ জন করোনা রোগী শনাক্ত।

এর মধ্যে সদর উপজেলায় ১৫ জন (কসবা, এবি ব্যাংক লিমিটেড, পাহাড়পুর, গোয়ালদিঘী, মিশন রোড, সুইহারী, এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, ৬ নং নিউটাউন, বালুবাড়ী ও সদরে) ও বিরল উপজেলায় ১ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৪৬০ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২৩০৭ জন, বিরল-২৭৪ জন, বিরামপুর-৩১৪ জন, বীরগঞ্জ-১৪২ জন, বোঁচাগঞ্জ-১৩৩ জন, চিরিরবন্দর-১৯৬ জন, ফুলবাড়ী-১৬১ জন, ঘোড়াঘাট-৮৬ জন, হাকিমপুর-৮৪ জন, কাহারোল-১৫৫ জন, খানাসামা- ১১১ জন, নবাবগঞ্জ-১৩২ জন ও পার্বতীপুর-৩৬৫ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ২১ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৪১৭৩ জন।

অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ৯৩ জন।

বর্তমানে ১৭৯ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ১৪ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১১৬টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ৯০টি রিপোর্টের মধ্যে ১৬টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৭৪টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২৮৬০৩টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২৭৩৫৩টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৫১ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ২৮৪৯৬ জন।

২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৬১ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ২৭৪৬০ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য