দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মাদ আনোয়ার হেসেন, বিপিএম, পিপিএম(বার)এর নির্দেশনায় দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১২০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩শ গাঁজা, মাদক সেবনের সরঞ্জাম, নগত অর্থ সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিনুল ইসলামসহ ৮ মাদক ব্যবসয়ী ও মাদাকসেবীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গত রাতে ঘোড়াঘাট উজেলার কুলানন্দপুর গ্রামের ইয়াবা সম্রাট আমিনুল ইসলাম নিজ বাড়িতে মাদক ক্রয় বিক্রয় ও মাদক সেবীরা মাদক সেবন করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট থানার সাব-ইন্সপেক্টর জিয়াউর রহমানের নেতৃত্বে সাব-ইন্সপেক্টর মতিউর রহমান সাব-ইন্সপেক্টর দুলু মিয়া, সাব-ইন্সপেক্টর ফজলার রশিদ, সাব-ইন্সপেক্টর ফারুখুজ্জান, সাব-ইন্সপেক্টর হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ইয়াবা সম্রাট আমিনুল ইসলামের বাড়িতে অভিযান চালায়।

পুলিশ ১২০ পিচ ইয়াবা ট্যাবলেট,গাঁজাসহ ইয়াবা সম্রাট আমিনুল ইসলাম ও ৮ মাদক কারবারি,সেবিদের হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত কুখ্যাত ইয়াবা সম্রাট আমিনুল ইসলাম (৩৭), উপজেলার কুলানন্দপুর গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র। অপর গ্রেফতারকৃতরা একই গ্রামের মৃত ময়নুল হকের পুত্র মতিউর রহমান (২৫), শফিকুল ইসলামের পুত্র সাজেদুর ইসলাম (১৮), মৃত আব্দুর বারীর পুত্র তাইজুল ইসলাম (২২), মৃত আব্দুস সালামের পুত্র দবিরুল ইসলাম (২৭),উত্তর দেবীপুর গ্রামের মনছার আলীর পুত্র আসাদুল ইসলাম (৪৮), মৃত ফমেছ উদ্দীনের পুত্র আজিজুর রহমান (৪০) ও আব্দুল সামাদের পুত্র কবিরুল ইসলাম (৩৬)।

গ্রেপ্তার ও মামলার বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন বলেন, মাদক সম্রাট আমিনুল নিজ বাড়িতে মাদক সেবিদের নিয়ে মাদক গ্রহন এবং বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অফিসার ও ফোর্সকে পাঠালে উক্ত মাদক সম্রাট এবং সেবিদের কাছে থেকে ১২০ পিচ ইয়াবা,গাজা,মাদক সেবনের সরঞ্জাম, মাদক বিক্রির নগদ ৩০ হাজার টাকা সহ মাদক সেবনের সময় নাতেনাতে আটক করি এবং নিজ দখলে রেখে মাদক ক্রয় বিক্রয় করছিল।

ওসি আজিম উদ্দিন বলেন,সম্রাট আমিনুল ইসলাম স্বীকার করে যে,সে নিয়মিত ভাবে তার ঘরে বসে মাদক ইয়াবা ট্যাবলেট ও গাঁজা ক্রয় বিক্রয় করে এবং মাদক সেবিদের তার ঘরে বসে সেবনের জন্য সার্বিক সহযোগীতা করে থাকে।এবং সেবনের দায়ে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ইয়াবা সম্রাট আমিনুলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য