দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে জোড়া খুনের আসামী ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান সিঙ্গেল (৩০) কে গ্রেফতার করে পুলিশ ।

আজ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর শহরের পাটুয়াপাড়া জাগরনী ক্লাবের সামনে নিজ বাড়ী থেকে আটক করে পুলিশ ।

আটক ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান সিঙ্গেল দিনাজপুর শহরের রামনগর পাটুয়াপাড়া ও দিনাজপুর হাই স্কুল বিদ্যালয়ের মৌলভী শিক্ষক মজিবর রহমান মাষ্টারের ছেলে ।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন জোড়া খুনের আসামী মাহমুদুল হাসান সিঙ্গেল আটকের সংবাদ নিশ্চিত করে বলেন তার নেতৃত্বে হাবিপ্রবি’র দুই মেধাবী ছাত্রের খুনের মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী মাহমুদুল হাসান সিঙ্গেল কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয় । এই ছাত্রলীগ নেতা সিঙ্গালের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে ।

উল্লেখ্য গত ২০১৫ সালের ১৪ ই এপ্রিল হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের দুই মেধাবী ছাত্র জাকারিয়া ও মাহমুদুল হাসান মিল্টন কে পিটিয়ে হত্যা করে । এই নিহত দুই ছাত্রের পরিবার দিনাজপুর আদালতে পৃথক দুটি হত্যা মামলা দায়ের করেন । এই জোড়া খুনের হত্যা মামলা স্চ্ছোসেবক লীগ সভাপতি আবু ইবনে রজব , জেলা ছাত্রলীগের সহ সভাপতি রায়হানসহ আরোও কয়েকজনকে আটক করা হয়েছে । এরা সকলেই দিনাজপুর জেলা কারাগারে রয়েছে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য