দিনাজপুর সংবাদাতাঃ সুইজ হেলভেটাস্ ইন্টারন্যাশনালের সহায়তায় ওবেসরকারী উন্নয়ন সংস্থা ডেমক্রেসিওয়াচ অপরাজিতা-নারীর রাজনৈতিক ক্ষমতায়ন নামক একটি প্রকল্প। এই প্রকল্পের আওতায় ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর প্রেস ক্লাব কমপ্লেক্স এর হল রুমে নারীর রাজনৈতিকক্ষমতায়ন বিষয়ক সংলাপ জয়ীতাদের সাথে স্থানীয় সংসদ সদস্য এবং নির্বাচিত ও সম্ভাব্য নারী প্রতিনিধিদের সাথে “মতবিনিময় সভা” অনুষ্ঠিত হয়েছে।

নারীর রাজনৈতিকক্ষমতায়ন বিষয়ক সংলাপ জয়ীতাদের সাথে স্থানীয় সংসদ সদস্য এবং নির্বাচিত ও সম্ভাব্য নারী প্রতিনিধিদের সাথে “মতবিনিময় সভা” অনুষ্ঠানে দিনাজুপর জেলার সদর, চিরিরবন্দর, কাহারোল, বিরামপুর ও সদর উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচিত ও সম্ভাব্য নারী প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমীটির সদস্য এবং বাংলাদেশ জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট জাকিয়া তাবাস্সুম জুঁই এমপি। মতবিনিময় সভায় দিনাজপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জো¯œা এর সভাপতিতে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, দিনাজপুর জেলা বিনএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন দুলাল, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মোর্শেদ আলী খান, দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল প্রমূখ।

অনুষ্ঠানে অপরাজিতা ডেমোক্রেসিওয়াচ এর জেলা কর্মসূচী সমন্বয়কারী নূরুন-নবী যুগল এর সঞ্চালনায় অনুষ্ঠানের

শুরুতেই দিনাজপুর অপরাজিতা কার্যক্রমের প্রেক্ষাপট উপস্থাপন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ডেমোক্রেসিওয়াচ এর নির্বাহী পরিচালক ওয়াজেদ ফিরোজ। মূল প্রবন্ধ উপস্থাপন করেন সদর উপজেলার শেখপুরা ইউপি’র মহিলা সদস্য মোছাঃ কুসুম বানু।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য