দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে গতকাল শনিবার প্রার্থীদের আচরণবিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ফুলবাড়ী উপজেলা নির্বাচন দপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন ও জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মো. হাসিনুর ইসলাম প্রামাণিক।

এছাড়াও বক্তব্য রাখেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওয়াজেদ আলী। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচনে নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্বরত ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, বিরামপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আল মামুন ও পার্বতীপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. খোদাদাদ হোসেন।

মতবিনিময় সভায় ফুলবাড়ী পৌরসভা নির্বাচনে অংশগ্রহণকারী চারজন মেয়র, ২৯ জন সাধারণ কাউন্সিলর এবং ১০ জন নারী কাউন্সিলর প্রার্থীসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শেষে জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নে নির্মিত আবাসন প্রকল্পের কাজ পরিদর্শন, প্রধানমন্ত্রীর নির্দেশে রুবিনা বেগমের নির্মিত বাড়ী পরিদর্শন এবং শেষে দৌলতপুরের ক্যানেল পরিদর্শন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য