কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার অনন্তপুর সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা এক মাদক চোরাকারবারীর বাড়িতে অভিযান চালিয়ে চার রাউন্ড গুলি ও একটি দেশীয় পিস্তলসহ ইয়াবা, গাঁজা উদ্ধার করেছে।

কাশিপুর ক্যাম্পের বিজিবি জানায়, লালমনিরহাট-১৫ ব্যাটালিয়নের হাবিলদার রফিকের নেতৃত্বে উপজেলার অনন্তপুর ক্যাম্পের বিজিবি’র সদস্যদের সহযোগিতায় বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় গোপন খবরে আন্তর্জাতিক মেইন পিলার নং ৯৪৭ এর সাব পিলার ৫ এস থেকে তিনশ গজ বাংলাদেশের অভ্যন্তরে পশ্চিম রামখানা মিস্ত্রিটারী এলাকায় এক মাদক চোরাকারবারির বাড়িতে অভিযান চালায়। বিজিবির উপস্থিতি টের পেয়ে বাড়ির সকলে পালিয়ে যায়।

এ সময় মাদক চোরাকারবারি ফজলে রহমানের বাড়ি থেকে চার রাউন্ড গুলিসহ একটি দেশীয় পিস্তল, ভারতীয় ৪৩৪ পিস ইয়াবা ও আট কেজি গাঁজা জব্দ করে কাশিপুর ক্যাম্পে নিয়ে আসা হয়। ফজলে রহমান ওই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

এ প্রসঙ্গে লালমনিরহাট ১৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল এসএম তৌহিদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, বৃহস্পতিবার দুপুরে হাবিলদার রফিকুল ইসলাম বাদি হয়ে পলাতক চোরাকারবারি ও মাদক ব্যবসায়ী ফজলে রহমানকে আসামি করে নাগেশ্বরী থানায় অস্ত্র এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও দমন আইনে মামলা করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য