দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর ব্যাটালিয়নের (৪২ বিজিবি)’র অধীনস্থ দিনাজপুর জেলার বিরল থানার অর্ন্তগত ডুংডুংগী বিওপির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১৬ ডিসেম্বর ২০২০ তারিখ আনুমানিক রাত ০৪ ঘটিকায় সীমান্ত পিলার ৩২৪/৬-এস হতে আনুমানিক ০২ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে বিল্লা গ্রামের আব্দুল আলিম এবং মোঃ মিজানুর রহমানের বাড়ী তল্লাশী করে অভিনব কায়দায় ঘরের মেঝের মাটির নিচে পুতে রাখা এবং খড়ের পালার ভিতর লুকিয়ে রাখা অবস্থায় ভারতীয় ফেন্সিডিল ১৯০ বোতল এবং মাদকদ্রব্য বহনের জন্য ব্যবহ্নত ০১টি মোটর সাইকেল, মোবাইল ০১টি, সীমকার্ড ০২টি এবং মেমোরী কার্ড ০১টিসহ ০৩ জন আসামী আটক করতে সক্ষম হয়, আটককৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ১,৭৭,৭০০/-টাকা।

ধৃত আসামীর নাম ও ঠিকানা-(১) মোঃ মিজানুর রহমান (২৭), পিতা-মৃত অফিজ উদ্দিন, (২) মোঃ রাসেল মিয়া (১৭), (৩) মোঃ রাজু মিয়া (১৮), উভয়ের পিতা-মোঃ আঃ আলীম, সকলের ঠিকানা-গ্রাম-বিল্লা, পোষ্ট-কালিয়াগঞ্জ, থানা-বিরল, জেলা-দিনাজপুর।ধৃত আসামীদের জিঞ্জাসাবাদে আরও ০৮ জন পলাতক আসামীর তথ্য পাওয়া যায়। পলাতক আসামীর নাম ও ঠিকানা- মোঃ আঃ আলিম (২৭), পিতা-মৃত অফিজ উদ্দিন, (২) মোঃ অহেদ (৪৫), পিতা-মোঃ আমির, (৩) মোঃ ছালাম (২০), পিতা-মোঃ আশরাফ (৪) মোছাঃ লাইলি (২৫), স্বামী- মিজানুর রহমান, সকলের গ্রাম-বিল্লা, পোষ্ট-কালিয়াগঞ্জ, থানা-বিরল, জেলা-দিনাজপুর, (৫) শ্রী পরিতোষ (২৬), পিতা-দুলাল চন্দ্র বর্মন, গ্রাম-মেরাগাঁও, (৬) শ্রী আনন্দ (৪০), পিতা-মৃত দ্বিজেন নাথ, (৭) মোঃ বাবু (৩৫) পিতা-আঃ রাজ্জাক, গ্রাম-রঘুনাথপুর (কাটালডাঙ্গী), (৮) শ্রী সব্রুত (২৫), পিতা-মৃত আহ আলম, গ্রাম-মেরাগাঁও, সকলের পোষ্ট-কালিয়াগঞ্জ, থানা- বিরল, জেলা-দিনাজপুর।

স্থানীয় লোকজনের ভাস্যমতে জানা যায় ধৃত আসামীগণ কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং গরু চোরাকারবারী। আসামী এবং মালামাল দিনাজপুর জেলাধীন বিরল থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। উল্লেখ্য, বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতিতে বিজিবি অত্যন্ত ঝুঁকি নিয়ে সীমান্ত এলাকায় টহল পরিচালনায় তৎপর থাকায় এ ধরনের ফেন্সিডিলের বড় চালানসহ আসামী আটক করতে সক্ষম হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য