ঠাকুরগাঁও সংবাদাতাঃ ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত হয়। দিবসটি পালনে শহরের সকল সরকারি বেসরকারী ভবনে আলোকসজ্জা করা হয়। শহরের টাঙ্গন নদীর তীরে অবস্থিত “অপরাজেয় ৭১”এ শ্রদ্ধাঞ্জলী প্রদান করেন- ঠাকুরগাঁও ০১ আসনের মাননীয় সংসদ ও পানি সম্পদ মন্ত্রানালয়ের স্থায়ী কমিটির সভাপতি- রমেশ চন্দ্র সেন (এমপি)। জেলা প্রশাসন, রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন অঙ্গসংগঠন।

এছাড়াও সুর্যোদয়েরর সাথে সাথে বিউগল বাজিয়ে ও তপ্পোধ্বনী দিয়ে স্বাধীনতার শহীদদের স্মরণে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। জেলা পরিষদ ডাক বাংলোয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতেও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকেও শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।

পরে ডিসি পর্যটন পার্কে স্থাপিত মুজিববর্ষ চত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতেও ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। জেলা সার্কিট হাউজ প্রাঙ্গণে জেলা প্রশাসন কর্র্র্তৃক আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ঠাকুরগাঁও ০১ আসনের মাননীয় সংসদ ও পানি সম্পদ মন্ত্রানালয়ের স্থায়ী কমিটির সভাপতি রমেশ চন্দ্র সেন (এমপি)। জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আমিনুল ইসলাম। অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল হোসেন। জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি মুহা: সাদেক কূরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি/ সম্পাদকসহ বিভিন্ন সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য