দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ২৬ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ২২ জন (বিশ্ব রোড় বালুবাড়ী, সুইহারি, দিনাজপুর এবি ব্যাংক লিঃ, বড়গুরগোলা, করনাই, ৮ নং নিউটাউন, দক্ষিন মুন্সিপাড়া, কুঠিবাড়ী ও সদরে), বিরলে ৩ জন, ও বোচাগঞ্জ উপজেলায় ১ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪২৯৫ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২১৯৮ জন, বিরল-২৬৮ জন, বিরামপুর-৩১১ জন, বীরগঞ্জ-১৩৮ জন, বোঁচাগঞ্জ-১২৫ জন, চিরিরবন্দর-১৯৩ জন, ফুলবাড়ী-১৫৬ জন, ঘোড়াঘাট-৮৫ জন, হাকিমপুর-৮৪ জন, কাহারোল-১৪৮ জন, খানাসামা- ১১০ জন, নবাবগঞ্জ-১২৩ জন ও পার্বতীপুর-৩৫৬ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১২ জন রোগী সুস্থ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৩৯৭৬ জন তার মধ্যে সদরে-২০০২ জন, বিরল-২৫৩ জন, বিরামপুর-৩০২ জন, বীরগঞ্জ-১২৮ জন, বোঁচাগঞ্জ-১১৫ জন, চিরিরবন্দর-১৭৮ জন, ফুলবাড়ী-১৩৮ জন, ঘোড়াঘাট-৮৪ জন, হাকিমপুর-৮৩ জন, কাহারোল-১৩৭ জন, খানসামা-৯৭ জন, নবাবগঞ্জ-১১৮ জন এবং পার্বতীপুর-৩৪১ জন।

অদ্যাবধি মোট মৃত্যু-৯০ জন এর মধ্যে উপজেলাগুলি হলো ঃ- সদর-৩৭ জন, চিরিরবন্দরে-১০ জন, ফুলবাড়ী-৮ জন, পার্বতীপুর-৬ জন, বোচাগঞ্জ-৩ জন, কাহারোল-৫ জন, হাকিমপুর-১ জন, বীরগঞ্জ-৪ জন, নবাবগঞ্জ-২ জন, বিরামপুর-৫ জন, খানসামা-৩ জন এবং বিরল-৬ জন।

বর্তমানে ২০৭ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ২২ জন রয়েছে।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১১৫টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১২৫টি রিপোর্টের মধ্যে ২৬টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৯৯টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২৭৩৮৪টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২৬৩০০টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৮০ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ২৭৯১০ জন।

২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৮৩ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ২৬৮১৬ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য