দিনাজপুর সংবাদাতাঃ বিরলে ২ মাস ব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

মঙ্গলবার সকালে বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মৌসুমী ক্রীড়া চক্র এর আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও মৌসুমী ক্রীড়া চক্রের সভাপতি শফিকুল ইসলাম শফিক এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ সবুজার সিদ্দিক সাগর, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জাবের মোঃ সোয়াইব, অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আব্দুল মোকাদ্দেস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মালেক।

প্রধান অতিথি’র বক্তব্যে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, আমাদের দীর্ঘ প্রায় ০৮ মাস কোন চর্চা ছিল না, তারপরও আমাদের খেলোয়াড়রা নেপালে ভালো পারফরমেন্স দেখিয়েছে। এখন প্রশিক্ষণ গ্রহণের পার বেশি বেশি ম্যাচ অনুষ্ঠানের আয়োজন করতে হবে। ক্রীড়া চর্চা অব্যাহত রাখতে হবে। আর স্থানীয় পর্যায়ে পৃষ্ঠপোষকদের এগিয়ে আসতে হবে। পৃষ্ঠপোষকতাই ক্রীড়ার মান উন্নয়ন ঘটাতে পারে।

আমরা জানি বিরলে খেলার মাঠের সংকীর্ণতা রয়েছে, এ সংকীর্ণতা থেকে উত্তোরণের জন্য জমি খোঁজা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে প্রত্যেক উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের ঘোষণা দিয়েছেন। সে প্রতিশ্রুতি বাস্তবায়নে আমরা পর্যাপ্ত জমি পেলে শীঘ্রই উদ্যোগ নিবো। এ জন্য সর্বমহলকে এগিয়ে আসতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য