রংপুর বিআরটিএ অফিস থেকে সেবাগ্রহীতাদের কাছ থেকে অবৈধভাবে অর্থ নেওয়ায় ৬ দালালকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

রোববার (১৩ ডিসেম্বর) কাচারি বাজার সংলগ্ন বিআরটিএ অফিস থেকে তাদের আটক করে রংপুর মেট্টোপলিটন গোয়েন্দা পুলিশ।

আটককৃত দালাল চক্রের সদস্যরা হলেন, কাছনা এলাকার মৃত শমসের আলীর পুত্র দেলোয়ার হোসেন (৫০), বাহারকাছনা এলাকার জয়নাল আবেদিনের পুত্র আঃ রশিদ (৩১), কেরানীপাড়া এলাকার মৃত তমিজ উদ্দীনের পুত্র লিটন সরকার (৪০), একই এলাকার মৃত মেনহাজ উদ্দীনের পুত্র রিজাউল করিম রাজু (৫০),কামারপাড়া এলাকার আবু হানিফের পুত্র মোঃ হুমায়ন কবির (৩৮), ও মেডিকেল পূর্বগেট এলাকার আমজাদ হোসেনের পুত্র আল-আমিন হোসেন (৩১)।

রংপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠকবলেন, দালাল চক্রের সদস্যরা বিআরটিএ অফিসে মোটর ও ড্রাইভিং রেজিষ্ট্রেশন করতে আসা আগত সেবা গ্রহিতাদের সেবা প্রদানে বাধা দান, সরকারী অফিসের ডেস্কে বসে কাজ করা ও অবৈধভাবে টাকা দাবি করতো।

সেখানে উপস্থিত সেবা নিতে আসা লোকদের কাছ থেকে দালালদের বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া যায়। অভিযোগের প্রেক্ষিতে গোপন অভিযান চালিয়ে ৬ দালালকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ধরনের অবৈধ কার্যক্রম, মাদকদ্রব্য নিয়ন্ত্রনে এবং জনগণের অসুবিধা প্রদানকারী সকল প্রকার দালাল চক্রের সদস্যদের গ্রেফতারে আরপিএমপি গোয়েন্দা বিভাগ (ডিবি) টিমের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য