দিনাজপুর সংবাদাতাঃ ১৪ মাস বয়সের ফুটফুটে শিশু সাইফা জান্নাত জটিল রোগে আক্রান্ত ! তার হার্ডের ভেতরের একটি ভাল্ব এবং হার্ডের মধ্যে ফুটো ধরা পরেছে।হার্ডের একটি রক্তো নালি সঠিক কাজ করছে না । চিকিৎসক বলেছেন, জম্মের পর এরকম সমস্যা অনেক শিশুর ক্ষেত্রেই হয়ে থাকে। কিন্তু ১৪ মাস পর জানা গেলো সাইফা জান্নাত একটি সমস্যা নয় বরং একই সাথে তিনটি বড় ধরণের সমস্যা নিয়ে পৃথিবীতে এসেছে! যা বাংলাদেশের চিকিৎসকরা বিরল ঘটনা বলে আখ্যায়িত করেছেন চিকিৎসকরা।

শিশু সাইফার বাবা সোহেল পারভেজ দিনাজপুর প্রেসক্লাবের অফিস সহায়কের কাজ করেন। প্রেসক্লাব থেকে যতটুকু সম্মানী ভাতা পায় তা দিয়ে সংসারই চলে না! তার উপর সন্তানের জটিল রোগের অপারেশনের জন্য চিকিৎসকরা জরুরি ভিত্তিতে পার্শ্ববর্তী দেশ ভারতে নিয়ে যেতে বলেছেন অপারেশেনর জন্য।

সন্তানকে বাঁচাতে শিশুটির বাবা সোহেল পারভেজ সাহায্য-সহযোগিতা চেয়েছেন সমাজের অনেকের কাছেই! কিন্তু খরচের পরিমান বেশি হওয়ায় এখন পর্যন্ত ভারতে নিয়ে যেতে পারছে না। তাই,বিত্তবানদের কাছে তিনি করজোড়ে অনুরোধ জানিয়েছেন, নিজের সন্তানের চিকিৎসায় আর্থিক সহযোগিতার জন্যে।

শিশু সাইফাইর বাবা সোহেল পারভেজ জানিয়েছেন , তার ১৪ মাসের শিশু সন্তান একসাথে তিনটি জটিল রোগ নিয়ে জন্মগ্রহণ করেছে। বাংলাদেশে অনেক চিকিৎসককে দেখিয়েছেন। কিন্তু কোন কাজ হয়নি। বাংলাদেশের চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন,ভারতের ডা. দেবী শেঠীকে দেখানোর জন্য। ডা. দেবী শেঠীও ভিডিও কলের মাধ্যমে তার মেয়ে ও রির্পোট গুলো দেখেছেন। ডা. দেবী শেঠী বলেছেন, এই রোগের দ্রুত অপারেশন করাতে হবে।

শিশুটির বাবা সোহেল দিনাজপুর প্রেসক্লাবে অফিস সহায়ক হিসেবে কর্মরত। তার নেই কোন জায়গ-জমি। যতটুকু সম্বল ছিল সব বিক্রি করেছে ইতোমধ্যেই। এখন তার সন্তান সাইফা জান্নাতের জন্য সমাজের বিত্তবান মানুষের কাছে অনুরোধ জানিয়েছেন ,একটু এগিয়ে আসার জন্যে।সাহায্যের হাত বাড়ানোর জন্যে। তার ফুটফুটে শিশুটিকে বাঁচানোর জন্যে।”

ইতোমধ্যে “দিনাজপুরের কিছু মহান মানুষ তাকে ৮০ হাজার টাকার মত সাহায্য তুলে দিয়েছেন। এখনো ৫ লাখ টাকার মত লাগবে। যদি কোন সহৃদয়বান ব্যক্তিরা এগিয়ে আসেন। তাহলেই তার সন্তানকে বাঁচানো সম্ভব হবে।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ

সোহেল পারভেজ-
অফিস সহায়ক,দিনাজপুর প্রেসক্লাব
বিকাশ ০১৭২৪১৬২২৫২ (পার্সোনাল)
অথবা, এক্সিম ব্যাংক,গনেশতলা শাখা, দিনাজপুর-
সঞ্চয় একাউন্ট নং-০৫৫১২১০০২২২১৫৬,
ও রূপালী ব্যাংক, সুইহারী শাখা, দিনাজপুর-
সঞ্চয় একাউন্ট নং-৪৬২২০১০০০৯৪০৩

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য