দিনাজপুর সংবাদাতাঃ ১৩ ডিসেম্বর রোববার’২০২০ জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনষ্টিটিউট অনারারী সিনিয়র কনসালটেন্ট (কার্ডিওলজিষ্ট) মরহুম ডাঃ মোঃ আব্দুল হামিদ স্মরণে শোক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ছে।

দুপুর ২টায় হার্ট ফাউন্ডেশনের নিজস্ব কনফারেন্স রুমে জিয়া হার্ট ফাউন্ডেশনের আয়োজনে উক্ত শোক ও স্মরণ সভায় প্রতিষ্ঠানের হাসপাতাল সুপার সুধা রঞ্জন রায় এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এ কে এম আজাদ, ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ আবু তাহের আবু, নির্বাহী সদস্য আফতাব উদ্দিন মন্ডল, জুনিয়র কনসালটেন্ট মোঃ আইয়ুব আলী, বায়োফার্মা প্রতিনিধি মোঃ নাইমুল ইসলাম, মরহুমের সহধর্মীনি মোছাঃ রেহানা পারভীন

উল্লেখ যে, গত ১০ ডিসেম্বর ২০২০ইং ভোর সাড়ে ৩টায় বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে শহরের চকবাজারস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তিনি ১৯৯২ সাল হতে অত্র প্রতিষ্ঠানে নিরলস ভাবে তার দায়িত্ব পালন করে আসছিলেন।

বক্তারা আলোচনা সভায় বলেন আমাদের প্রতিষ্ঠানের একজন নির্ভরযোগ্য এবং বিশ্বস্ত দক্ষ ও পরিশ্রমি কর্মকর্তা হারিয়েছি। তার এই প্রতিষ্ঠানের জন্য রেখে যাওয়া তার অবদান কখনোই ভুলবার নয়।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনায় ছিলেন জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনষ্টিটিউট-এর পাবলিক রিলেশন কো-অর্ডিনেটর সৈয়দ শফিকুর রহমান পিন্টু।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য