দিনাজপুর সংবাদাতাঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অবমাননার প্রতিবাদে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম এর আহবানে আজ শনিবার সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত শহরের মালদহপট্টিতে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে উক্ত মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সুজা উর রব চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন চেম্বারের সিনিয়র সহ সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, পরিচালক সানোয়ার হোসেন, উদ্দীপ ভৌমিক, জহির খান, এনাম উল্ল্যাহ জ্যামী, আজিজুল ইকবাল চৌধুরী, বাদশা ইমাম আরাফাত।

এছাড়াও মালদহপট্টি ব্যবসায়ী সমিতির সভাপতি এম প্রোমেল এর সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা দোকান মালিক সমিতির সভাপতি জহির শাহ, এম আব্দুর রহিম সুপার মার্কেট দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম স্বাধীনসহ সকল স্তরের ব্যবসায়ীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশ পেতাম না আমরা। আর এই স্বাধীন দেশে ধর্মীয় অনুভুতির কথা বলে মনগড়া ফতোয়া জারি করে আবারও পাকিস্তান বানাতে সচেষ্ট স্বাধীনতা বিরোধীরা। এই ষড়যন্ত্রকে কঠোর হস্তে দমন করে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য