দিনাজপুর সংবাদাতাঃ কাল বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ২৩ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ১২ জন (হাজী দানেশ বাশেরহাট, বালুবাড়ী, পাহাড়পুর, এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, সুইহারী, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও সদরে), বীরগঞ্জে ৩ জন, কাহারোলে ১ জন, খানসামাতে ৪ জন, নবারগঞ্জে ১ জন ও পার্বতীপুর উপজেলায় ২ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪১৮৬ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২১১৫ জন, বিরল-২৬২ জন, বিরামপুর-৩১০ জন, বীরগঞ্জ-১৩৬ জন, বোঁচাগঞ্জ-১২৩ জন, চিরিরবন্দর-১৮৯ জন, ফুলবাড়ী-১৫৪ জন, ঘোড়াঘাট-৮৪ জন, হাকিমপুর-৮৪ জন, কাহারোল-১৪৫ জন, খানাসামা- ১০৯ জন, নবাবগঞ্জ-১২১ জন ও পার্বতীপুর-৩৫৪ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ২৪ জন রোগী সুস্থ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৩৯১২ জন তার মধ্যে সদরে-১৯৬৭ জন, বিরল-২৫০ জন, বিরামপুর-৩০০ জন, বীরগঞ্জ-১২১ জন, বোঁচাগঞ্জ-১১৩ জন, চিরিরবন্দর-১৭৭ জন, ফুলবাড়ী-১৩৩ জন, ঘোড়াঘাট-৮৪ জন, হাকিমপুর-৮৩ জন, কাহারোল-১৩৭ জন, খানসামা-৯৬ জন, নবাবগঞ্জ-১১৮ জন এবং পার্বতীপুর-৩৩৩ জন।

অদ্যাবধি মোট মৃত্যু-৯০ জন এর মধ্যে উপজেলাগুলি হলো ঃ- সদর-৩৭ জন, চিরিরবন্দরে-১০ জন, ফুলবাড়ী-৮ জন, পার্বতীপুর-৬ জন, বোচাগঞ্জ-৩ জন, কাহারোল-৫ জন, হাকিমপুর-১ জন, বীরগঞ্জ-৪ জন, নবাবগঞ্জ-২ জন, বিরামপুর-৫ জন, খানসামা-৩ জন এবং বিরল-৬ জন।
বর্তমানে ১৫৭ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ২৭ জন রয়েছে।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৯৩টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১২৩টি রিপোর্টের মধ্যে ২৩টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১০০টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২৬৮৪০টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২৫৮২১টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৭৮ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ২৭৫৩৯ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য