দিনাজপুর সংবাদাতাঃ কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে দিনাজপুরে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।

৯ ডিসেম্বর বুধবার দিনাজপুর প্রেসক্লাব সম্মুখে দিনাজপুর শহর আওয়ামীলীগ আয়োজিত মানববন্ধন কর্মসুচীতে শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক অনুপ কুমার দে’র সঞ্চালনায় বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগের সহ-সভাপতি আশিষ কুমার ব্যানার্জি বাপ্পি, যুগ্ম সাধারন সম্পাদক জহির খান, সাংগঠনিক সম্পাদক এড. শামীম আলম সরকার বাবু, আশরাফ আলী শাহ, এনাম উল্লাহ জেমী, প্রচার সম্পাদক মাসুদ রানা, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মাহমুদুল হক কুরায়শি দুলাল, মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা আক্তার শিউলি, নির্বাহী সদস্য আবুল কালাম আজাদ বাবুল, জুলফিকার আলী স্বপন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. সারোয়ার আহমেদ বাবু, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ছবি সিনহা প্রমুখ।

এ ছাড়াও শহর আওয়ামীলীগের মানববন্ধনে অংশ গ্রহন করেন ও বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ। এ সময় ১২টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ বিভিন্ন মহল্লা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিুবর রহমান বাঙ্গালী জাতির চেতনা। বাংলাদেশের স্বার্বভৌমত্ব ও স্বাধীনতার প্রতিক।

স্বাধীনতা বিরোধীরা বাঙ্গালীর এই চেতনাকে আবারও আঘাত করার ষড়যন্ত্র করছে। ধর্মীয় অনুভুতির কথা বলে মিথ্যা এবং মনগড়া ফতোয়া জারি করে এ দেশকে আবারও পাকিস্তান বানাতে চায়। এই ষড়যন্ত্রকে কঠোর হস্তে দমন করে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে তার স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ৭১ এ যেভাবে স্বাধীনতা বিরোধীদের পরাজিত করেছিল এই বাংলার দামাল ছেলেরা এবং পাকিস্তানি হানাদার বাহীনিদের কাছ থেকে এই বিজয়ের মাসে যে ভাবে বিজয় ছিনিয়ে এনেছিল ঠিক এভাবে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঝাপিয়ে পড়ে সকল ষড়যন্ত্রকে নসাৎ করা হবে। তবুও এদেশকে পাকিস্তান বানাতে আর দেয়া হবে না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য