দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী বাছাই সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার বৈশাখী হোটেল সংলগ্ন বিএনপির অস্থায়ী কার্যালয়ে বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী বাছাই করার জন্য ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় কেন্দ্রিয় বিএনপির সহ-সভাপতি ডাঃ মোঃ জাহিদ হোসেন বলেন, সরকারের সব ক্ষেত্রে ব্যর্থতায় দেশ এখন সংকটে। দেশের মানুষ কঠিন সময় পার করছে। মানুষকে এই অবস্থা থেকে মুক্ত করতে হলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। কারণ দেশের মানুষ বিএনপির দিকে তাকিয়ে আছে। তিনি বলেন, সরকার মামলা হামলা এবং ষড়যন্ত্র করে বিএনপিকে দাবিয়ে রাখার চেষ্টা করছে। কোন মামলা হামলা এবং ষড়যন্ত্র করে লাভ নেই। মানুষ আর সরকারের পক্ষে নেই। দেশের মানুষ আজ বিএনপির পক্ষে।

জাহিদ হোসেন আরও বলেন, দেশের মানুষের দাবি আদায়ে বিএনপি ভোটে অংশ নিয়েছে। কিন্তু সরকার সেখানে কারচুপির করে সাধারণ মানুষের ইচ্ছার প্রতিফলন বদলে দিয়েছে। সরকারের সকল অন্যায় রুখে দিতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ আমিরুল বাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক মোঃ খালেকুজ্জামান বাবু, উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি আলহাজ্ব মোঃ মনজুরুল ইসলাম মনজু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন ধলু, সদস্য সুভাষ দাশ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ নমিরুল ইসলাম চৌধুরী সেনা, উপজেলা কৃষক দল সভাপতি আলহাজ্ব আতাউর রহমান, উপজেলা যুবদল আহ্বায়ক মোঃ আসাদুল ইসলাম দুলাল এবং মেয়র প্রার্থী আলহাজ্ব মোঃ মোকারম হোসেন পলাশ।

সভা শেষে সর্ব সম্মনিতক্রমে আসন্ন ২০২১সালের ১৬জানুয়ারী বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে আলহাজ্ব মোঃ মোকারম হোসেন পলাশকে বিএনপি দলীয় প্রার্থী হিসেবে প্রাথমিক ভাবে মনোনিত করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য