দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৩ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ১০ জন (বালুবাড়ী, কসবা, হাউজিং মোড় ২নং উপশহর, পাহাড়পুর, সুইহারী, বাহাদুর বাজার ও সদরে), বিরলে ১ জন, বীরামপুরে ১ জন ও বোচাগঞ্জ উপজেলায় ১ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪১২৭ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২০৭৯ জন, বিরল-২৬১ জন, বিরামপুর-৩১০ জন, বীরগঞ্জ-১৩২ জন, বোঁচাগঞ্জ-১২২ জন, চিরিরবন্দর-১৮৮ জন, ফুলবাড়ী-১৪৮ জন, ঘোড়াঘাট-৮৪ জন, হাকিমপুর-৮৪ জন, কাহারোল-১৪৩ জন, খানাসামা- ১০১ জন, নবাবগঞ্জ-১২০ জন ও পার্বতীপুর-৩৫১ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ২৩ জন রোগী সুস্থ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৩৮৫৩ জন তার মধ্যে সদরে-১৯৩৫ জন, বিরল-২৫০ জন, বিরামপুর-২৯৮ জন, বীরগঞ্জ-১১৮ জন, বোঁচাগঞ্জ-১০৮ জন, চিরিরবন্দর-১৭৪ জন, ফুলবাড়ী-১৩৩ জন, ঘোড়াঘাট-৮৪ জন, হাকিমপুর-৮২ জন, কাহারোল-১৩৩ জন, খানসামা-৯০ জন, নবাবগঞ্জ-১১৮ জন এবং পার্বতীপুর-৩৩০ জন।

অদ্যাবধি মোট মৃত্যু-৯০ জন এর মধ্যে উপজেলাগুলি হলো ঃ- সদর-৩৭ জন, চিরিরবন্দরে-১০ জন, ফুলবাড়ী-৮ জন, পার্বতীপুর-৬ জন, বোচাগঞ্জ-৩ জন, কাহারোল-৫ জন, হাকিমপুর-১ জন, বীরগঞ্জ-৪ জন, নবাবগঞ্জ-২ জন, বিরামপুর-৫ জন, খানসামা-৩ জন এবং বিরল-৬ জন।

বর্তমানে ১৬১ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ২৩ জন রয়েছে।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১৭০টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ৫০টি রিপোর্টের মধ্যে ১৩টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৩৭টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২৬৫৪৮টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২৫৪৯৯টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৪৪ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ২৭৩৩৯ জন।

২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৫১ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ২৬২৩৪ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য