দিনাজপুর সংবাদাতাঃ ৬ ডিসেম্বর রবিবার দিনাজপুর পুলিশ সুপারের দিক নির্দেশনায় পুলিশের অক্লান্ত পরিশ্রমে দিনাজপুর শহরের চ‎িহ্নিত মাদক ব্যবসায়ী খাদিজা বেগমকে গাঁজাসহ আটক করে দিনাজপুর পুলিশ। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদ আল হাসান (সহকারী কমিশনার ভূমি) কর্তৃক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ১শত টাকা জরিমানাসহ ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

ঘটনার প্রত্যক্ষদৃষ্টে দিনাজপুর সদরের কাঞ্চন কলোনী নামক এলাকায় চি‎িহ্নত মাদক ব্যবসায়ী খাদিজা বেগম সকলের চক্ষুকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ গাঁজা ব্যবসা চালিয়ে আসছিল। এমনকি প্রশাসনের চোখকেও সে ফাঁকি দিয়ে চালিয়ে যেত তার মাদক ব্যবসা। পরিশেষে অত্র এলাকাবাসীর পক্ষে আইন সহায়তা কেন্দ্রের সভাপতি নাজমা বেগমের নেতৃত্বে দিনাজপুর কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করা হয়।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম বারের সঠিক দিক নির্দেশনায় দিনাজপুর কোতয়ালী থানার দায়িত্বরত ইন্সপেক্টর ইনটেলিজেন্স মোঃ মাহবুবুর রহমান সরকার ও তদন্ত (ওসি) ইন্সপেক্টর মোঃ আসাদুজ্জামান এর বলিষ্ঠ নেতৃত্বে মুন্সিপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ মাহবুবুর রহমান সরকার, সাব-ইন্সপেক্টর বাদল কুমার মন্ডল, সাব-ইন্সপেক্টর বদিউজ্জামানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ৬ ডিসেম্বর ভোর থেকে অভিযান শুরু করে সকাল ১১টায় খাদিজাকে গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।

অতঃপর ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদ আল হাসান (সহকারী কমিশনার ভূমি) তাকে ১শত টাকা জরিমানা সহ ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এই চি‎িহ্নত মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করায় এলাকাবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হওয়ায় এলাকায় উৎসবমূখর পরিবেশের সৃষ্টি হয়েছে। সেই সাথে প্রশাসনের সার্বিক সহযোগিতার জন্য এলাকাবাসী সংশ্লিষ্ট প্রশাসনের দীর্ঘায়ু কামনাসহ ধন্যবাদ জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য