দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের ৪৭ তম বার্ষিক সাধারণ সভা ও ত্রি বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।
গতকাল শনিবার সকাল ১১ টায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের বার্ষিক সাধারণ সভা সংগঠনের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সোসাইটির সেক্রেটারী মোঃ আলাউদ্দিন বার্ষিক প্রতিবেদন, আয় ব্যয়, অডিট রিপোর্ট এবং ২০২১ সালের বাজেট পেশ করেন। সভার শুরুতে পবিত্র কোরআন তেলায়াত করেন আজীবন সদস্য মাহতাব উদ্দিন আহম্মেদ, পবিত্র গীতা পাঠ করেন নির্বাহী সদস্য রঞ্জিত কুমার সাহা এবং পবিত্র বাইবেল পাঠ করেন সিষ্টার ডেনিস।

নির্বাহী সদস্য কামরুল হুদা হেলাল শোক প্রস্তাব পাঠ করেন ও প্রয়াত বিশিষ্ট ব্যাক্তি ও সদস্য সদস্যার প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। প্রতিবেদন ও আর্থিক প্রতিবেদনের উপর আলোচনায় অংশ নেন আজীবন সদস্য সারওয়ার হাসান ক্লিপটন, ফয়সাল হাবিব সুমন, মেহেরুল্লাহ বাদল, আনোয়ার হোসেন, এবং মোঃ আব্দুল হাই। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিট অফিসার মোল্লা তৌহিদুল ইসলাম নয়ন।

অনুষ্ঠানের সভাপতি আজিজুল ইমাম চৌধুরী বলেন, মহামারী করোনা ভাইরাসের মধ্যে রেডক্রিসেন্ট সোসাইটি সদস্য ও যুব রেডক্রিসেন্টের কর্মীরা জীবনের ঝুকি নিয়ে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন। খাদ্য সহায়তাসহ নানা ভাবে সাহায্যের হাত প্রসারিত করা হয়েছে। যে কোন বিপর্যয়ে ও দুর্যোগে আমরা সব সময় আর্ত ও মানবতার সেবায় এগিয়ে আসবো।

পরে প্রধান নির্বাচন কমিশনার এ্যাড. হাসনে ইমাম নয়ন আগামী ৩ বছরের জন্য নির্বাহী কমিটির নির্বাচনী ফলাফল ঘোষনা করেন। নবনির্বাচিত কর্মকর্তারা হলেন ভাইস চেয়ারম্যান মোঃ বজলুল হক, সেক্রেটারী মোঃ আলাউদ্দিন এবং ৫ নির্বাহী সদস্য আতাউর রহমান আজাদ বাবলু, কামরুল হুদা হেলাল, রঞ্জিত কুমার সাহা, শাহ মোঃ রফিকুল ইসলাম ও ডা. মোঃ আব্দুল করিম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য