দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব এসোসিয়েশন(বাপসা)‘র দিনাজপুর জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল-২০২০ সম্পন্ন হয়েছে। অনুষ্ঠিত বাপসা‘র ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি পদে ৩ জন, সাধারন সম্পাদক পদে ২ জন এবং কোষাধ্যক্ষ পদে ২ জন অংশ নেয়। ইতিপূর্বেই কোনো প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় সিনিয়র সহ- সভাপতি ও সাংগঠনিক সম্পাদক নিবার্চিত হয়েছে।

৫ ডিসেম্বর ২০ শনিবার দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে সকাল ১১ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে সভাপতি পদে ১জন এবং সাধারন সম্পাদক পদে ১জন ও কোষাধ্যক্ষ পদে ১ জনকে নির্বাচিত করার জন্য বিরতিহীন ভোটগ্রহন করা হয়। ইতিমধ্যে ২টি পদে বিনা-প্রতিদ্বন্ধিতায় নিবার্চিত হয়েছেন সিনিয়র সহ সভাপতি পদে মো: মনিরুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক পদে মো: মাজহারুর ইসলাম।

বাকি ৩টি পদের প্রতিদ্বন্ধিতায় প্রার্থীত পদের বিপরিতে সভাপতি পদে সুশীল চন্দ্র দাসের প্রাপ্ত ভোট ৩৪,একেএম হাসান নুর জামানের প্রাপ্ত ভোট ৫৩ ও মো: রবিউল ইসলামের প্রাপ্ত ভোট ১০। সভাপতি পদে একেএম হাসান নুর জামান বিজয়ী হয়েছেন। সাধারন সম্পাদক পদে বক্রেশ্বর বসাকের প্রাপ্ত ভোট সংখ্যা ৫৬ এবং মো: গোলাম কিবরিয়ার প্রাপ্ত ভোট সংখ্যা ৪১। সাধারন সম্পাদক পদে বক্রেশ্বর বসাক বিজয়ী হয়েছেন। কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ আলীর প্রাপ্ত ভোট ৫৫ ও মো: মাহাবুব আলমের প্রাপ্ত ভোট সংখ্যা ৪২। কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ আলী বিজয়ী হয়েছেন । নির্বাচনে জেলার ১০৩টি ইউনিয়ন পরিষদের ১০১জন সচিব তাদের পছন্দের প্রার্থীদের মাঝে ভোট প্রদান করেন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব এসোসিয়েশন(বাপসা)‘র দিনাজপুর জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল পরিচালনা করছেন প্রধান নির্বাচন কমিশনার ইউপি সচিব শম্ভুনাথ ঘোষ,নির্বাচন কমিশনার মো: রাসেল হোসেন তালুকদার,মো: রাজেউর রহমান।

প্রধান নির্বাচন কমিশনার ইউপি সচিব শম্ভুনাথ ঘোষ জানান,সুষ্ঠ ও শান্তির্পূণ ভাবে ভোট গ্রহন হওয়ায় সকলকে অভিনন্দন জানিয়ে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য