Dhormoghotবিকেলের বৈঠকে কোনো সমাধান না হলে বুধবার থেকে রংপুর বিভাগের আট জেলায় পরিবহন ধর্মঘট শুরু করা হবে বলে জানিয়েছেন রংপুর জেলা মোটর চলাচল শ্রমিক ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম মুকুল।

মঙ্গলবার দুপুরে তিনি বলেন, শ্রমিক ফেডারেশনের কিছু নেতার ছত্রছায়ায় থেকে অতিরিক্ত চাঁদা আদায় করছে মোটর শ্রমিকরা।দীর্ঘ দিন যাবৎ রংপুর থেকে চলাচলকারী বিভিন্ন রুটের যানবাহন সৈয়দপুর টার্মিনালে আটক করে চাঁদা আদায়ের পাশাপাশি চালকদের মারধর ও হয়রানিও করে আসছে তারা।

ঘটনার সুষ্ঠু তদন্ত এবং দোষীদের গ্রেফতারের দাবি জানিয়ে রংপুর জেলার ডিআইজি, বিভাগের প্রতিটি জেলার পুলিশ সুপার এবং জেলা প্রশাসককে একাধিকবার লিখিত এবং ব্যক্তিগতভাবে বিষয়টি জানানো হলেও কোনো সুষ্ঠু সমাধান পাওয়া যায়নি।

মঙ্গলবার বিকেলে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে রংপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপার এবং জেলা প্রশাসকের উর্ধ্বতন কর্তকর্তাদের বৈঠক হওয়ার কথা রয়েছে। বৈঠকে কোনো সুষ্ঠু সমাধান না হলে বুধবার থেকে রংপুর বিভাগে আট জেলায় পরিবহন ধর্মঘট শুরু করা হবে।

এদিকে রংপুর-দিনাজপুর রুটে চলাচলকারী যানবাহন ২য় দিনের মতো বন্ধ রয়েছে। সকাল থেকে হাজার হাজার যাত্রী বাস টার্মিনালে অপেক্ষা করার পরও বাস না পাওয়ায় চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য