মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ন্য উক্তিকারীদের বিচার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধার স্বপক্ষের সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় জলঢাকা উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল গাফফারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতির জোটের সাধারন সম্পাদক প্রভাষক অবিনাশ রায়, ঘাতক দালাল নির্মুল কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম মিতু, শতফুল ফুটতে দাও সংস্থার সাধারন সম্পাদক আবদুল মালেক, আওয়ামী মহিলালীগ সভানেত্রী আফরোজা আক্তার রোজী, জলঢাকা সাহিত্য ও সাংস্কৃতির সংসদের সাধারন সম্পাদক নুরনবী রহমান প্রমুখ।

বক্তারা জাতির পিতাকে নিয়ে ধৃষ্টতাপুর্ন উস্কানীমুলক যে মন্তব্য প্রদান করেছে হেফাজতে ইসলাম তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এমন উস্কানিমুলক মন্তব্য প্রদানকারীকে আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবী জানান। অপরদিকে মুক্তিযোদ্ধা মঞ্চ নামক একটি সংগঠন একই দাবীতে প্রতিবাদ সভা করেছে পৌর শহরের বঙ্গবন্ধু চত্বরে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য