আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

পলাশবাড়ী প্রেস ক্লাবে শনিবার (২৯ নভেম্বর) সাধারণ সভা শেষে সভায় ভোটার তালিকা সংশোধন, কমিটি কর্ম-পরিকল্পনা প্রণয়ন ও কমিটির পদপদবী বৃদ্ধি করা হয়। পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎকে প্রধান নির্বাচন কমিশনার করে সহকারী নির্বাচন কমিশনার আবু তাহের, উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন ও শাহ আলম সরকারকে সদস্য করে নির্বাচন পরিচালনা কমিটি করা হয়।

শনিবার রাতে প্রেস ক্লাবের ৭১ সদস্যের ভোটাধিকার মাধ্যমে রবিউল হোসেন পাতা সভাপতি ও সিরাজুল ইসলাম রতন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

কমিটির অন্যন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এনামুল হক সরকার মকবুল, ফেরদাউস মিয়া, সাইদুর রহমান প্রধান, মশফিকুর রহমান মিল্টন, নুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মাসুদার রহমান মাসুদ, সিরাজুল ইসলাম, আশরাফুজ্জামান সরকার, নুর মহব্বত, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন, সহ-সাংগঠনিক সম্পাদ মোমেনুর রশিদ সাগর, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মান্নান শেখ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বিদুষ রায়, ক্রীড়া সম্পাদক মতিয়ার রহমান লাভলু, ধর্মীয় সম্পাদক হয়েছেন আশরাফুজ্জামান শাহীন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সমাজ সেবা সম্পাদক সোহেল রানা ও আইন বিষয়ক সম্পাদক হয়েছেন আবেদুর রহমান সবুজ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য