দিনাজপুর সংবাদাতাঃ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আধুনিক জ্ঞান বিজ্ঞান ও নৈতিকতার শিক্ষায় শিক্ষিত হতে হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, নৈতিকতা ও মূল্যবোধ না থাকলে তারা কখনো ভাল মানুষ হতে পারবে না। আপনি এমন কাজ করবেন যেন মৃত্যুর পরও মানুষ আপনার ভালো কথা বলে। মৃত্যুর পরও ভাল কাজের মধ্যে দিয়ে মানুষ অনেক দিন বেঁচে থাকে।

শিক্ষার পাশাপাশি আমাদের শিক্ষার্থীদের নীতি নৈতিকতা মূল্যবোধ সম্পুর্ণ শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন, একটা সুন্দর দেশ গড়ার জন্য একসাথে কাজ করতে চাই। আমি আপনাদের সহযোগিতা ও ভালোবাসা চাই। আপনাদের ভালবাসা সহযোগিতা ও পরামর্শ নিয়ে দিনাজপুরকে আধুনিক ও সুন্দর শহরে রুপান্তর করতে চাই।

২৮ নভেম্বর শনিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজে নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও প্রধান ফটকের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দিনাজপুর হাবিপ্রবির সাবেক ভিসি ও কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি প্রফেসর মোঃ রুহুল আমীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক, সদর উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ হাবিবুল ইসলাম বাবুল, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, প্রকৌশলী আকরাম হোসেন, আব্দুল আউয়াল, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।

একইদিন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল এর ব্যবস্থাপনা কমিটির সভায় যোগদান করেন ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ-এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ সৈয়দ নাদির হোসেন, হাসপাতালের পরিচালক ডাঃ নির্মল চন্দ্র দাস, দিনাজপুর সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, অতিরিক্ত জেলা প্রশাসক আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, দিনাজপর বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেস আলী সরকার, সাধারন সম্পাদক ডঃ বিকে বোস, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ নুরুজ্জামান, শিশু বিশেষজ্ঞ ডাঃ মশিউর রহমানসহ চিকিৎসকবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য