মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতাঃ নীলফামারীর সৈয়দপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে একটি পরিবারের ৪টি ঘর পুড়ে ছাই হয়েছে। গত রাতে ৮ টায় উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মুশরত ধুলিয়া নয়াপাড়ায় এ ঘটনা ঘটেছে।

ঘটনার পর থেকে ক্ষতিগ্রস্থ পরিবারটির ১০ জন মানুষ খোলা আকাশের নিচে অবস্থান করছে। সারাদিন পেরিয়ে গেলেও কোন প্রকার ত্রাণ সহায়তা না পাওয়ায় উপোস করে মানবেতর জীবনযাপন করছে। ইউনিয়ন পরিষদ বা উপজেলা পরিষদের পক্ষ থেকে কেউ তাদের পাশে দাড়ায়নি।

অগ্নিকাণ্ডের শিকার মৃত তারাকান্ত রায়ের ছেলে ফটিক চন্দ্র রায় জানান, নগদ টাকা, স্বর্ণালংকার, ধান, চাল, পাটসহ আসবাবপত্র ও কাপড় সর্বস্ব পুড়ে গেছে। এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। শীতের রাতটা অনেক কষ্টে কাটিয়েছি।

দিনটাও খেয়ে না খেয়ে কেটে গেল। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার এসে কিছু শুকনা নাস্তা ও ৬ টি কম্বল দিয়ে গেছেন। ইউপি চেয়ারম্যান মোঃ জুয়েল চৌধুরী এসে দেখে গেছেন কিন্তু এখন পর্যন্ত কোন সহায়তা পাইনি।

আজকের রাত আগামী দিনগুলো পরিবার পরিজন নিয়ে কিভাবে কাটবে তা নিয়ে চরম দুশ্চিন্তায় পড়েছি। তিনি তার পাশে দাড়ানোর জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য