দিনাজপুর সংবাদাতাঃ ২৭ নভেম্বর শুক্রবার ২নং উপশহর তফিউদ্দিন মেমোরিয়াল হাই স্কুল মাঠে বিকেল ৫ টায় উপশহর ফুটসাল ফুটবল টর্ণামেন্ট-২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২নং উপশহর উদয়ন সংঘ-এর সার্বিক সহযোগিতায় এবং সুজন, রবিউল, শাওন ও আব্দুল কাদের এর আয়োজনে উপশহর ফুটসাল ফুটবল টর্ণামেন্ট-২০২০ এর খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল।

ফুটসাল ফুটবল টর্ণামেন্ট-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে মোঃ আশরাফুল আল্লামিস সালাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেনমোঃ আবু তাহের, মোঃ আরিফ আক্তার আলো, মোঃ আহসানুজ্জামান চঞ্চল প্রমূখ।

ফাইনাল খেলায় আমিন স্পোর্ট ও সেভেন স্টার দল আংগ্রহণ করে ট্রাইবিকারে ৩-২ গোলে আমিন স্পোর্টস দল বিজয়ী ট্রফি ছিনিয়ে নেয়।

উল্লেখ্য যে, গত ২৩ অক্টোবর শুক্রবার ২নং উপশহর মাঠে উক্ত উপশহর ফুটসাল ফুটবল টর্ণামেন্ট-২০২০ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

টর্ণামেন্টে মোট ৮টি দল অংশ গ্রহণ করবে দল গুলোর মধ্যে উপশহর মহাজন পাড়ার ফেগস্টার, সিপাহী পাড়ার জুনিয়র টাইগার্স, ২নং উপশহ সেভেন ওয়ারিয়র্স, দক্ষিণ বালুবাড়ী দল, সেভেন স্টার, শেখপুরা একাদশ, আমিন স্পোর্টস ও ভাই-ভাই ফুটবল লাভার্স।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য