দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি দিনাজপুর জেলা শাখার উদ্যোগে “সন্ত্রাসবাদ-জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাড়াও এক সাথে” এই শ্লোগানকে সামনে রেখে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

২৬ নভেম্বর বৃহস্পতিবার দিনাজপুর প্রেস ক্লাবের সামনের প্রধান সড়কে বেলা ১১ টায় বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি দিনাজপুর জেলা শাখার উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে সন্ত্রাসবাদ-জঙ্গীবাদের বিরুদ্ধে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সাধারন সম্পাদক ও বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি জেলা শাখার সদস্য সচিব রতন সিং এর সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

মানববন্ধন কর্মসূচিতে প্রধান বক্তা দিনাজপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল বলেন, দেশ যখন উন্নয়নের শিক্ষরে অজানা কুচক্রীমহল এই উন্নয়নের যাত্রাকে বাধাগ্রস্ত করার জন্য বিভিন্ন কায়দায় ও রাতের অন্ধকারে সন্ত্রাস এবং নক্কারজনক ঘটনা ঘটিয়ে চলছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। “সন্ত্রাসবাদ-জঙ্গীবাদের” বিরুদ্ধে আমাদের রুখে দাড়াতে হবে। এই জন্য সর্বস্তরের সচেতন নাগরিককে এক সাথে নিয়ে এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। ইনশাল্লাহ আমরা একদিন এই দেশ থেকে সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত করব।

এই কর্মসূচিতে অংশগ্রহন করেন, সাংবাদিক আজাহারুল আজাদ জুয়েল, সাংবাদিক মাসুদ রেজা হাই, বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি মিনতি রায় ও সাধারন সম্পাদক মল্লিকা রানী দাস, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রাজু বিশ^াস, বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি অমৃত রায় ও সাংগঠনিক সম্পাদক কাঞ্চন দাস, সময় টিভির ক্যামেরাপারসন শিমুল, যুমনা টিভির ক্যামেরাপারসন আব্দুস সালাম, চ্যানেল আইর ক্যামেরাপারসন আরমান ও ছবি লাল সরকারসহ আন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য