মোঃ মোখলেছুর রহমান, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) থেকেঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে স্বাস্থ্য পরিদর্শক, সহ স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের গ্রেড আপগ্রেশন ও বেতন বৈষম্য নিরসনের দাবিতে অনিদিষ্টকালের অবস্থান কর্মবিরতি চলছে।

বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন ভূরুঙ্গামারী উপজেলা শাখার আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে প্রথম দিনের এ অবস্থান কর্মসূচী পালন করছেন। উপজেলার ৪ জন স্বাস্থ্য পরিদর্শক, ৭ জন সহঃ স্বাস্থ্য পরিদর্শক ও ২৬ জন স্বাস্থ্য সহকারী ১০টি ইউনিয়নের আগামী ৫ডিসেম্বর/২০ ইং তারিখের হাম ক্যাম্পেইন বর্জন ও টিকা প্রদানসহ সকল কার্যক্রম বন্ধ রেখে অবস্থান কর্মসূচীতে অংশ গ্রহন করে।

জানা গেছে,গত ১৯৯৮ সালে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা,২০১৮ সালে স্বাস্থ্যমন্ত্রী এবং ২০ফেব্রুয়ারী/২০ ইং তারিখে মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি স্বাস্থ্য পরিদর্শক-১১, সহ স্বাস্থ্য পরিদর্শক-১২ ও স্বাস্থ্য সহকারীদের-১৩তম গ্রেড প্রদান করে নিয়োগ বিধি সংশোধন ও বেতন বৈষম্য নিরসনের আশ্বাস পেলেও স¦প্ন বাস্তবায়ন হয়নি তাদের। তাই উল্লেখিত দাবী জানিয়ে আন্দোলনে নামেন তারা।

হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন ভূরুঙ্গামারী উপজেলা শাখার সভাপতি কামরুল হাসান রোকন, সাধারণ সম্পাদক আশরাফুল আলম তাদের দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত অবস্থান কর্মবিরতি ও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন। এ সময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য পরিদর্শক সরোয়ার জামান রাঙ্গা, আব্দুস সোবাহান,আরিফুল ইসলাম, বাবুল, মিজানুর রহমান প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য