দিনাজপুর সংবাদাতাঃ ২৪ নভেম্বর মঙ্গলবার দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর দিনাজপুর কর্তৃক নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের মাঝে ২০১৯-২০ অর্থ বছরের বিশেষ ও সাধারণ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি র্ভাচুয়্যাল পদ্ধতিতে প্রধান অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা এমপি।

বিশেষ অতিথি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আরা, মহিলা বিষয়ক অধিদপ্তরের মহা-পরিচালক পারভীন আকতার(অতিরিক্ত সচিব), পরিচালক মোঃ রফিকুল বারী হাওলাদার(যুগ্ন সচিব)।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। এছাড়াও অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ শরিফুল ইসলাম, মহিলা বিষয়ক অধিদপ্তর দিনাজপুরের উপ-পরিচালক মোঃ মোর্শেদ আলী খান, জেলা শিশু একাডেমির শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ সাইফুল আলম উপস্থিত ছিলেন।

মহিলা বিষয়ক অধিদপ্তর দিনাজপুর কর্তৃক নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের মাঝে ২০১৯-২০ অর্থ বছরে জেলায় মোট ২৫ লক্ষ ২৫ হাজার টাকার বিশেষ ও সাধারণ অনুদানের চেক প্রদান করা হয়েছে। জেলায় মোট ২৫ লক্ষ ২৫ হাজার টাকার বিশেষ ও সাধারণ অনুদানের মধ্যে দিনাজপুর সদর উপজেলার মোট ৬৪টি সমিতির মোট ১৯লক্ষ ৬৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য