দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৭ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ০৯ জন (কিসমত মাধবপুর, ৩নং নিউটাউন, মালদ্পট্রি, গনেশ তলা ও সদরে), বিরলে ১ জন, বোচাগঞ্জে ১ জন, চিরিরবন্দরে ৩ জন, কাহারোলে ২ জন ও নবাবগঞ্জ উপজেলায় ১ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৮৯৮ জন এর মধ্যে (দিনাজপুর সদর-১৯৪৫ জন, বিরল-২৫০ জন, বিরামপুর-৩০১ জন, বীরগঞ্জ-১১৯ জন, বোঁচাগঞ্জ-১১০ জন, চিরিরবন্দর-১৮৩ জন, ফুলবাড়ী-১৪১ জন, ঘোড়াঘাট-৮৪ জন, হাকিমপুর ৮৩ জন, কাহারোল-১৩৯ জন, খানাসামা-৮৯ জন, নবাবগঞ্জ-১১৯ জন ও পার্বতীপুর-৩৩৫ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ০৭ জন রোগী সুস্থ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৩৬৫৬ জন তার মধ্যে সদরে-১৮১৮ জন, বিরল-২৩৮ জন, বিরামপুর-২৯০ জন, বীরগঞ্জ-১১৩ জন, বোঁচাগঞ্জ-১০২ জন, চিরিরবন্দর-১৬৬ জন, ফুলবাড়ী-১২৮ জন, ঘোড়াঘাট-৮৩ জন, হাকিমপুর-৮২ জন, কাহারোল-১২২ জন, খানসামা-৮১ জন, নবাবগঞ্জ-১০৯ জন এবং পার্বতীপুর-৩২৪ জন।

অদ্যাবধি মোট মৃত্যু-৮৬ জন এর মধ্যে উপজেলাগুলি হলোঃ– সদর-৩৪ জন, চিরিরবন্দরে-১০ জন, ফুলবাড়ী-৮ জন, পার্বতীপুর-৬ জন, বোচাগঞ্জ-৩ জন, কাহারোল-৫ জন, হাকিমপুর-১ জন, বীরগঞ্জ-৩ জন, নবাবগঞ্জ-২ জন, বিরামপুর-৫ জন, খানসামা-৩ জন এবং বিরল-৬ জন।

বর্তমানে ১৩৬ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ২০ জন রয়েছে।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৪৬টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ৬১টি রিপোর্টের মধ্যে ১৭টি রিপোর্ট করোনা পজিটিভ আর বাকী ৪৪টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২৪৭০৯টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২৪০২৮টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা = ৬৪ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে = ২৬৪২৭ জন, ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র = ৭০ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র = ২৫১৫৬ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য