দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর বেসরকারী ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক মালিক সমিতির উদ্দ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ নভেম্বর শনিবার সকালে চেম্বারস অব কর্মাস ইন্ডাষ্ট্রিজ মিলনায়তনে দিনাজপুর বেসরকারী ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক মালিক সমিতির আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুরের সিভিল সার্জন ডা: মো: আব্দুল কুদ্দুস। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডা: মো: মোহাম্মদ আলী,ডা: মমতাজ বেগম পলি,ডা: মো; নজরুল ইসলাম,ডা: ইমতিয়াজ আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,কোভিড-১৯ মোকাবেলায় দেশের সাধারন মানুষকে স্বাস্থ্য সেবা দিতে হলে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে ও স্বাস্থ্য সম্মতভাবে সরকারী বিধি নিষেধ বাস্তবায়ন করতে হবে। তিনি বলেন, ক্লিনিকেল ও ডায়াগনষ্টিক প্রতিষ্ঠান করতে হলে পরিছন্ন লাইসেন্স নবায়ন ও ভ্যাটের কাগজপত্র থাকতে হবে কোনো রকম অনিয়ম সহ্য করা হবে না। সরকারী কোনো অভিযানে এধরনের অবিযোগ পাওয়া গেলে ওই প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, সাধারন মানুষদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সকল বেসরকারী ক্লিনিক ও ডায়াগনষ্টিক মালিকদের স্বাস্থ্য সেবার ক্ষেত্রে আরো আন্তরিক হতে হবে।

সাবেক সিভিল সার্জন ও ক্লিনিক মালিক সমিতির সভাপতি ডা: মো: মুনসুর আলী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক আতিকুর রহমান নিউ।

এছাড়াও আরো বক্তব্য রাখেন সৈয়দ সোহেল হোসেন, সহ- সভাপতি, স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান নিউ, যুগ্ম- সম্পাদক মোঃ আকতারুজ্জামান সবুজ, সাংগঠনিক সম্পাদক মোঃ বজলুর রশীদ বুলু, কোষাধ্যক্ষ মোঃ আতিকুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ আবুবক্কর সিদ্দিক, স্বাস্থ্য সম্পাদক ডাঃ মোঃ আইয়ুব আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য