মুজিব শর্তবর্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভুমিহীন ও গৃহহীন পূর্নবাসন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় চর রাজিবপুর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নবীরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন চর রাজিবপুরের আয়োজনে পর্যালোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)কুড়িগ্রাম মো.হাফিজুর রহমান।

বক্তব্য রাখেন চর রাজিবপুর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই সরকার, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সাধারন সম্পাদক শফিউল আলম,এসিল্যান্ড গোলাম ফেরদৌস,অফিসার ইনচার্জ চর রাজিবপুর থানা নবীউল হাসান,উপজেলা কৃষি কর্মকর্তা গোলাম রায়হান, মৎস্য কর্মকর্তা আবদুস সাকুর,রাজিবপুর ইউপি চেয়ারম্যান কামরুল আলম বাদল,মোহনগঞ্জ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা পরিষদ সদস্য সুলতানা রাজিয়া রেণু ও ভূমিহীন সভাপতি আবদুর রশিদ সরদার প্রমুখ। পর্যালোচনা সভায় ইউএনও চর রাজিবপুর জানান, রাজিবপুর উপজেলায় মুজিব শতবর্ষে ৩ শত ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর করে দিবে সরকার।

ইতোমধ্যে উপজেলার ৩ ইউনিয়ন থেকে বেশ সরকারি খাস জমি উদ্ধার করা হয়েছে। ১০টি গৃহ নির্মানের কাজের উদ্বোধন করা হয়েছে। কয়েক জায়গায় মাটি ভরাটের কাজ চলছে। অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজুর রহমান সভার সকলকে মাননীয় প্রধান মন্ত্রীর দেওয়া অর্থায়ণে আশ্রয়ণ-২ প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে দলমত র্নিবিশেষে সকলের সহযোগীতা কামনা করেন। প্রকৃত গৃহহীন ও ভূমিহীনরা যাতে আশ্রয়ণ প্রকল্পের ঘর পায় সে জন্য কমিটিকে সঠিক ভাবে কাজ করার জন্য আহবানও জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য