দিনাজপুর সংবাদাতাঃ মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার এ শ্লোগানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়নে ও উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে চিরিরবন্দরে আশ্রয়ণ প্রকল্প-২’র আওতায় ভুমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজের ভার্চুয়ালি উদ্বোধন করা হয়েছে।

১৯ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলার ইসবপুর ইউনিয়নের দক্ষিণ নগর গ্রামের বাড়াইপাড়ায় গৃহ নির্মাণ কাজের ভার্চুয়ালি উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এম পি।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা সিদ্দীকার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আহসানুল হক মুকুল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আবু হায়দার লিটন, উপজেলা পরিষদের মহিলা ভাইস্ চেয়ারম্যান মোছা. লায়লা বানু, সুবিধাভোগী ফজলুল হক বক্তব্য রাখেন।

]উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলায় প্রথম পর্যায়ে ১০টি গৃহ নির্মাণ করা হবে।

উদ্বোধন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা, দীর্ঘায়ু ও দেশের সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য