সামসউদ্দীন চৌধুরী কালাম, পঞ্চগড় থেকেঃ প্রেস কাউন্সিল আইন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও হলুদ সাংবাদিকতা রোধ এবং অনুসন্ধানী সাংবাদিকতায় লক্ষনীয় বিষয়সমূহ নিয়ে পঞ্চগড়ে সাংবাদিকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা করেছে বাংলাদেশ প্রেস কাউন্সিল।

বৃহস্পতিবার পঞ্চগড় জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়। বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন।

প্রেস কাউন্সিলের সদস্য সৈয়দ ইশতিয়াক রেজা ও মো. আব্দুল মজিদ কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য দেন। কর্মশালা সঞ্চালনা করেন প্রেস কাউন্সিলের সচিব শাহ আলম।

পঞ্চগড় জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে কর্মশালার সমাপনী অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ও জেলা তথ্য অফিসার মো. আব্দুল-আল-মামুন কাওসার শেখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কর্মশালায় পঞ্চগড় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ৪০ জন সাংবাদিক অংশ নেন। পরে অতিথিবৃন্দ সাংবাদিকদের হাতে সনদপত্র ও পঞ্চগড় প্রেসক্লাবের জন্য বই তুলে দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য