এস,এম,আশরাফুল হক রুবেল,কুড়িগ্রাম থেকেঃ কুড়িগ্রামে করোনা সংক্রমনের ঝুঁকির দ্বিতীয় ধাপ প্রতিরোধে মাস্ক ব্যবহার সংক্রান্ত প্রচারণার উদ্যোগ হিসেবে প্রচারণামূলক কার্যক্রম পালন করা হয়েছে।

নো মাস্ক.নো এন্ট্রি,মাস্ক পড়–ন, সেবা নিন। এই প্রচারণাকে সামনে রেখে কুড়িগ্রাম জেলা প্রশাসন এর আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে দুপুর ১২ টা থেকে ১২ টা ৩০ পর্যন্ত অবস্থান কর্মসূচি ও প্রচারণা চালানো হয়।

এ সময় জেলা প্রশাসক কুড়িগ্রাম মোহাম্মদ রেজাউল করিম বলেন ভ্রাম্যমান আদালত অব্যাহত আছে। এই প্রচারণামূলক কার্যক্রমের পর মাস্ক ব্যবহারে মোবাইল কোর্ট জরিমানা আদায় সহ আরো কঠোর হবে।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার কুড়িগ্রাম মহিবুল ইসলাম খাঁন,অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক হাফিজুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব জিলুফা সুলতানা সহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

একই সময়ে মাস্ক ব্যবহারে জেলা সদরে তথ্য অফিসের সামনে জেলা তথ্য অফিসার শাজাহান আলী,পানি উন্নয়নবোর্ড, সড়ক ও জনপথ,জেলা যুব উন্নয়ন অফিস,মহিলা অধিদপ্তর, কুড়িগ্রাম সরকারী কলেজ,জেলা পাসপোর্ট অফিসের সামনে প্রচারণামূলক কার্যক্রম গ্রহন করা হয়।

এদিকে, মাস্ক ইজ মাস্ট,মাস্ক পড়ুন সেবা নিন -এই স্লোগানে করোনা সংক্রমনের ঝুঁকির দ্বিতীয় ধাপ প্রতিরোধে মাস্ক ব্যবহার সংক্রান্ত প্রচারণার উদ্যোগ হিসেবে জেলা পুলিশ প্রচারণামূলক কার্যক্রম হিসেবে শহরে র‌্যালী ও অবস্থান কর্মসূচি পালন করেছে। র‌্যালীতে জেলা পুলিশ বিভাগের সদস্যরা অংশগ্রহন করে।

জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে র‌্যালী শুরু হয়ে শহর প্রদক্ষিণ শেষে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন পুলিশ সুপার কুড়িগ্রাম মোহাম্মদ মহিবুল ইসলাম খান। এ সময় তিনি বলেন ইতিমধ্যে সরকারের সিদ্ধান্তের সঙ্গে সঙ্গে পুলিশ বিভাগের প্রত্যেকটি সদস্যনো মাস্ক নো সার্ভিস বাস্তবায়নে কাজ করছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য