রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি এক প্রেস বার্তায় জানান, সোমবার দুপুরে রংপুর মহানগরী এলাকার রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার গুলোতে প্রত্যহ যে অসুস্থ রোগী আসে এই দালাল চক্র নানাভাবে এদের সম্মুখীন হচ্ছে এবং এই দালাল চক্রের সদস্যরা চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের লোকজনদের জোড় করে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বিভিন্ন ডাক্তার ও ক্লিনিক থেকে অন্য ক্লিনিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে, রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ মেডিকেল কলেজ হাসপাতালে আগত রোগী ও তাদের লোকজনের সাথে বাকবিতণ্ডা করার সময় দালাল চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত হলেন, মোঃ আসাদ (৩২), পিতা- মোঃ সোলেমান, সাং- গঙ্গাচড়া, জেলা- রংপুর, মোঃ আলাউদ্দীন (২৫), পিতা- মৃত সুরুজ আলী, সাং- ধাপ-চিকলি ভাটা, থানা-কোতয়ালী, মহানগর, রংপুর, মোঃ মিলান (৩৫), পিতা- মোঃ মহসিন আলী, সাং- কামাড়পাড়া, থানা- পরশুরাম, মহানগর, রংপুর, মোঃ রায়হান (২৫), পিতা- জাহাঙ্গীর আলম, সাং- আরাজিনিয়া মোড়, থানা- গঙ্গাচড়া, জেলা- রংপুর, মোঃ তারিক (৩০), পিতা- আব্দুল আউয়াল, সাং- পশ্চীম নীলকণ্ঠ, থানা- কোতয়ালী (সদর), রংপুর এবং মোঃ মফিজ (৫৫), পিতা- মৃত মহিউদ্দীন, সাং- হাজিপাড়া মোড়, থানা-কোতয়ালী, মহানগর, রংপুর।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আরপিএমপি কোতয়ালী থানায় রংপুর মহানগর আইন ২০১৮ এর ৭৮ ধারায় প্রসিকিউশন মামলা দাখিল করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য