সামসউদ্দীন চৌধুরী কালাম, পঞ্চগড় থেকেঃ পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোকলেছার রহমান রেজা সমর্থনে বিশাল শোডাউন হয়েছে। মঙ্গলবার দুপুরে প্রায় তিনশ মোটরসাইকেল ও ৭০টি মাইক্রোবাস নিয়ে শোডাউনটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পঞ্চগড় কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে শুরু জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শোডাইনটি শেষ হয় জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে গিয়ে। পরে সেখানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্যে সম্ভাব্য মেয়র প্রার্থী মোকলেছার রহমান রেজা আগামী পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে সকলের দোয়া ও সমর্থন চান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল হাসনাত মো. সাইফুর রহমান, সিনিয়র সহসভাপতি আল ইমরান, সদর উপজেলা স্বেচ্ছসেবক লীগের সভাপতি মোকাম্মেল হক মুকু, পৌর শাখার সভাপতি আলমগীর কবির সোহেল, সাধারণ সম্পাদক রঞ্জন কুমার দেব, জেলা যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য আমিনুল ইসলাম বাবু প্রমূখ।

এ সময় বক্তারা জানান পঞ্চগড় পৌরসভা দীর্ঘদিন ধরে বিএনপির দখলে রয়েছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেও যোগ্য প্রার্থী দিতে না পারায় বার বার ভরাডুবি হচ্ছে নৌকার প্রার্থীদের। তাই আগামী পৌরসভা নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোকলেছার রহমান রেজাকে মেয়র পদে আওয়ামীলীগ থেকে মনোনয়নের দাবি তোলেন তারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য