দিনাজপুর সংবাদাতাঃ বোচাগঞ্জ উপজেলার ৫নং-ছাতইল ইউনিয়নের নাড়ইল সুকদেবপুর কাচা রাস্তা থেকে ১১ বোতল ফেন্সিডিল, ২টি মটরসাইকেল, ৫টি মোবাইল ফোন ও নগদ টাকা সহ ৪জনকে আটক করেছে দিনাজপুর ব্যাটালিয়ন ৪২/ বিজিপি পরমেশ্বরপুর বিওপি’ ক্যাম্পের নায়েক সুবেদার মোঃ তারা মিঞার টহলরত বিজিবি দল।

বোচাগঞ্জ থানার মামলা সুত্রে জানাগেছে, শুত্রবার রাত আনুমানিক সাড়ে ১১টার সময় কিছু অসাধু ব্যবসায়ী নাড়ইল সুকদেবপুর কাচা রাস্তায় ভারতীয় ফেন্সিডিল ক্রয় বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি দল মোঃ আজিজুল হক ওরফে বাবু (৩৫) পিতা- আব্দুল সোবহান, সাং-নাড়ইল, মোঃ হারুন অর রশিদ (৩১) ৬নং-রনগাও ইউনিয়নের যুবদল নেতা, পিতা গোলাম রব্বানী, সাং-পারবর্তীপুর উভয় থানা বোচাগঞ্জ, মোঃ শহিদুল্লাহ (৪৫) পিতা মৃতঃ আজহারুল হক সাং-নওপাড়া, ও মোঃ আবু দরদা (২৮) পিতা মাহবুবুল হক, সাং-লস্করপুর উভয়ের থানা বীরগঞ্জ, সর্ব জেলা দিনাজপুরকে ১১বোতল ফেন্সিডিল, ২টি মটরসাইকেল, ৫টি মোবাইল ফোন ও নগদ টাকা সহ আটক করে বোচাগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

এবিষয়ে গত ১৩-১১-২০২০ ইং তারিখে পরমেশ্বরপুর বিজিপি’ ক্যাম্পের পক্ষ থেকে ধৃত আসামীদের বিরুদ্ধে বোচাগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ ৩৬ (১) এর ১ই ধারায় একটি মামলা করেছে নায়েক সুবেদার মোঃ তারা মিঞা। যাহার নং-০৭, তাং-১৩-১১-২০২০ ইং ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য