দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে থানা পুলিশ অভিযান চালিয়ে ভূট্টা বোঝাই ট্রাক থেকে ১৬২ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার সহ ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেনছে।

দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে উপজেলার রানীগঞ্জ বাজারে ট্রাক নং-( ঢাকা মেট্রো -ট-১৩-১২৭৬) থেকে এসব ফেন্মিসডিল উদ্ধার করে পুলিশ।

দিনাজপুর জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) এর সার্বিক নির্দেশায় ঘোড়াঘাট থানা কর্মকর্তা ইনচার্জ (ওসি) আজিম উদ্দিনের নেতৃত্বে সাব-ইন্সপেক্টর আবদুস সোবহান উপ-সহকারী সাব-ইন্সপেক্টর আতিক গোপন সংবাদের ভত্তিতে সঙ্গীয় ফোর্সসহ গত শুক্রবার ভোর রাতে দিনাজপুর গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে উপজেলার রানীগঞ্জ বাজারে দ্রুততগামী একটি ট্রাক থামিয়ে তল্লাশী করে।

তল্লাশীকালে ভুট্টার বস্তার ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১৬২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ সময় পুলিশ চালকসহ ৩ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা চালক দিনাজপুরের চিরিরবন্দর নারিয়া টেকর (কোনপাড়া) কাউগা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম (৩৪), হেলপার মৃত নুরুজ্জামানের ছেলে বিল্লাল হোসেন (৩২), এনতাজ আলীর ছেলে এনামুল (১৮)। গ্রেফতারকৃতদের দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ফেন্সিডিল বহনকারী ট্রাকটি জব্দ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য