দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বিরামপুরে সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর একটি ট্রাকের ধাক্কায় আব্দুল হামিদ (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এতে বাবু (৩৫) নামের অপর একজন গুরুতর আহত হয়ে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৪ নভেম্বর) ভোররাত সাড়ে ৫টার দিকে বিরামপুরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের জোয়ালকামড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আব্দুল হামিদ দিনাজপুর সদরের ফকিরপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে। বাবু একই জেলার নবাবগঞ্জ উপজেলার কটকটিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান স্থানীয়দের বরাত দিয়ে বাংলা ট্রিবিউনকে বলেন, শনিবার ভোরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের জোয়ালকামড়া এলাকায় চাকা নষ্ট হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক। এসময় পেছন দিক থেকে আরেকটি ট্রাক এসে দাঁড়িয়ে ট্রাককে ধাক্কা দেয়। এতে করে পেছনের ট্রাকে যাত্রী হিসেবে থাকা আব্দুল হামিদের কোমরে একটি রড ঢুকে গিয়ে তিনি মৃত্যুবরণ করেন।

এছাড়াও বাবু নামের অপর ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। একইসঙ্গে ট্রাকটিও থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য