দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়ে আরো একজন নাসিং ইন্সট্রাক্টরের মৃত্যু হয়েছে। আমিনা খাতুন (৫২) নামের এই নাসিং ইন্সট্রাক্টর দিনাজপুর নাসিং ইনষ্টিটিউটে কর্মরত ছিলেন।

তিনি বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার সময় দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালের আইসিইউতে চিকিৎসাধীণ আবস্থায় মৃত্যু বরণ করেন।

এর আগে গত ৩ নভেম্বর নাসিং ইন্সট্রাক্টর রহিমা খাতুন (৪৫) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।

জানা যায়, সম্প্রতি সময় দিনাজপুর নাসিং ইনষ্টিটিউটের শিক্ষক ও কর্মকর্তাসহ ৯ জন করোনায় আক্রান্ত হন। এদের মধ্যে নাসিং ইন্সট্রাক্টর আমিনা খাতুন গত ২১ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুররের দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালের করোনা ইউনিটের ফ্লু- কর্ণারে ভর্তি করা হয়। সেখান অবস্থার অবনতি হলে তাকে করোনা ইউনিটের রেডজনে নেয়া হয়। অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার সময় সময় আইসিইউতে চিকিৎসাধীণ অবস্থায় মৃত্যু বরণ করেন।

নাসিং ইন্সট্রাক্টর আমিনা খাতুন শহরের মেদ্দাপাড়া মহল্লার শিক্ষক জাহাঙ্গীর আলমের স্ত্রী । তিনি ১ চেলে ও ১ মেয়ের জননী ছিলেন।

দিনাজপুর জেলার সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুছ বিষয়টি নিশ্চিত করে জানান, জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ নিয়ে ২ জন নার্সের মৃত্যু হল। এর আগে গত ৩ নভেম্বর নাসিং ইন্সট্রাক্টর রহিমা খাতুন মারা যান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য