আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার প্রান্তিক কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ করা হয়েছে। বাংলাদেশ কৃষকলীগ সভাপতি কৃষিবিদ সমীর কুমার চন্দ ও সাধারণ অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি’র প্রদত্ত সবজি বীজ বিতরণ করা হয়েছে।

১২ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুরে এ উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন কৃষকলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার সভাপতি জহুরুল হক। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রƒীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু। বিশেষ অতিথি একেএম জাহাঙ্গীর আলম, লুৎফরবারী আল ওসমানী, হাসান মাহমুদ সিদ্দিক, জেলা কৃষক সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লব ও আব্দুল জলিল সরকার প্রমূখ।

ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যার ফলে দেশের সকল সেক্টরে সার্বিক উন্নয়ন হয়েছে এবং তা চলমান রয়েছে। সেই সঙ্গে বন্যা ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত কৃষকদের প্রণোদনা দেওয়াও হচ্ছে। এরই ধারাবাহিকতায় সাদুল্লাপুর উপজেলার প্রান্তিক কৃষকদের মাঝে আলু, ধান ও সবজি বীজ বিতরণ করা হলো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য