কুড়িগ্রামে দুর্নীতি প্রতিরোধে ব্যবস্থা এবং দুর্নীতিবাজদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর একটি স্বারকলিপি প্রদান করা হয়েছে।

১২নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে উন্নয়নবঞ্চিত কুড়িগ্রামবাসীর ব্যানারে ঘন্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন,সমাজকর্মী ও সলিডারিটি’র নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ লাল, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ আনছার, প্রভাষক আবদুল কাদের এবং সিনিয়র সাংবাদিক শফিকুল ইসলাম বেবু প্রমুখ।
বক্তারা দুর্নীতিবাজদের কোন ধর্ম নেই। দুর্নীতিবাজদের দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে আহবান জানানো হয়।

এ সময় বিভিন্ন তথ্য উপাত্ত দিয়ে দিয়ে বলা হয়, কুড়িগ্রামে খাদ্য বিভাগের বস্তা কেলেঙ্কারি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার হতদরিদ্রদের জন্য ১০টাকা কেজি চাল পঁচা ও দুর্গন্ধযুক্ত নি¤œমানের লাল চাল বিতরণসহ ভিজিএফ কর্মসূচী,ভিজিডি কর্মসূচি এবং শুধুমাত্র উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিভিন্ন প্রকল্পে অনিয়ম করে প্রায় ২৬ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ তোলা হয়। যা উপকারভোগীদের দোঁড়গোড়ায় পোঁছায়নি।

কুড়িগ্রামের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বরাদ্দকৃত বিভিন্ন উন্নয়ন প্রকল্পের অর্থ আত্মসাৎকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা এবং সরকারের ভাবমূর্তি রক্ষার দাবি জানান।

মানববন্ধন শেষে কুড়িগ্রাম জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্বারকলিপি প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য