দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৩ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ০৭ জন ( হাউজিং মোড়, দক্ষিন বালুবাড়ী, এম. আব্দুর রহিম মেডিকেল কলেজে হাসপাতাল, সামসুদ্দিন আহমেদ রোড বালুবাড়ী, ও সদরে), বিরামপুরে ০১ জন, ঘোড়াঘাটে ০১ জন, কাহারোলে ০৩ জন ও পার্বতীপুর উপজেলায় ১ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৭৭৮ জন এর মধ্যে (দিনাজপুর সদর-১৮৭৫ জন, বিরল-২৪৫ জন, বিরামপুর-২৯৭ জন, বীরগঞ্জ-১১৬ জন, বোঁচাগঞ্জ-১০৬ জন, চিরিরবন্দর-১৭৬ জন, ফুলবাড়ী-১৩৬ জন, ঘোড়াঘাট-৮৪ জন, হাকিমপুর ৮৩ জন, কাহারোল-১৩১ জন, খানাসামা-৮৬ জন, নবাবগঞ্জ-১১২ জন ও পার্বতীপুর-৩৩১ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ০৪ জন রোগী সুস্থ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৩৫৭২ জন তার মধ্যে সদরে-১৭৬২ জন, বিরল-২৩৬ জন, বিরামপুর-২৮৬ জন, বীরগঞ্জ-১১২ জন, বোঁচাগঞ্জ-১০০ জন, চিরিরবন্দর-১৬২ জন, ফুলবাড়ী-১২৭ জন, ঘোড়াঘাট-৮৩ জন, হাকিমপুর-৮২ জন, কাহারোল-১১৫ জন, খানসামা-৮০ জন, নবাবগঞ্জ-১০৯ জন এবং পার্বতীপুর-৩১৮ জন।

অদ্যাবধি মোট মৃত্যু-৮২ জন এর মধ্যে উপজেলাগুলি হলো ঃ- সদর-৩১ জন, চিরিরবন্দরে-৯ জন, ফুলবাড়ী-৮ জন, পার্বতীপুর-৬ জন, বোচাগঞ্জ-৩ জন, কাহারোল-৫ জন, হাকিমপুর-১ জন, বীরগঞ্জ-৩ জন, নবাবগঞ্জ-২ জন, বিরামপুর-৫ জন, খানসামা-৩ জন এবং বিরল-৬ জন।

বর্তমানে ৮৪ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ৪০ জন রয়েছে।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৯৫টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১০২টি রিপোর্টের মধ্যে ১৩টি রিপোর্ট করোনা পজিটিভ আর বাকী ৮৯টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২৩৬৩৬টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২৩০০২টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা = ৫৪ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে = ২৫৯৪০জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য