ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে এক গৃহবধুকে ধর্ষন করতে গিয়ে জনতার হাতে উত্তম-মধ্যম খেয়ে পুলিশের হাতে আটক হয়েছে মোস্তাফিজুর রহমান বাবু (৩৯) নামে এক লম্পট। সে দুই সন্তানের জনক।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টায় উপজেলার খয়েরবাড়ী বাজারে এই ঘটনা ঘটে। ধর্ষন করতে গিয়ে পুলিশের হাতে আটক মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর মধ্যমপাড়া গ্রামের আজগর আলীর ছেলে। তার ঘরে স্ত্রীসহ দুই মেয়ে রয়েছে।

এই ঘটনায় নির্যাতিতা গৃহবধু বাদি হয়ে ওই দিন(মঙ্গলবার) রাতে ফুলবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক বলেন, ওই গৃহবধুর স্বামীর খয়েরবাড়ী বাজারে মুদির কোন রয়েছে, গৃহবধুর স্বামী দোকানে থাকার সুযোগে, মোস্তাফিজুর রহমান রাত সাড়ে ৯টায় ওই গৃহবধুর ঘরে প্রবেশ করে ধর্ষনের চেষ্ঠা করে। এসময় ওই গৃহবধুর আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে লম্পট মোস্তাফিজুর রহমান বাবুকে আটক করে উত্তম মধ্যম দেয়, এসময় তিনি থানায় খবর দিয়ে পুলিশের হাতে সোর্দ্দ করেন।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম, এজাহার সুত্রধরে বলেন, নির্যাতিতা গৃহবধুর স্বামীর মুদির দোকান রয়েছে, এই ব্যবস্যার সুত্রধরে লম্পদ মোস্তাফিজুর রহমান বাবুর সাথে ওই গৃহবধুর পরিচয় হয়, পরিচয়ের পর থেকে মোস্তাফিজুর রহমান বাবু ওই গৃহবধুকে কু-প্রস্তাব দিয়ে আসচ্ছিল, ওই গৃহবধু কু-প্রস্তাবে রাজি না হওয়ায়, ঘটনার দিন চুপি সারে গৃহবধুর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষনের চেষ্ঠা করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য