দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বিশিষ্ট আইনজীবী ও রাজনীতিবিদ এ্যাডভোকেট আব্দুল হাই এর প্রথম নামাজে জানাযা দিনাজপুর জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। এছাড়া তার মৃত্যুতে আদালতে ফুল কোর্ট রেফারেন্স হয়। আগামী ১৩ নভেম্বর শুক্রবার মরহুমের শেষ নামাজের জানাযার পর গুড়গোলাস্থ বাস ভবনের পাশে দাফন সম্পন্ন করা হবে।

১১ নভেম্বর বুধবার সকালে দিনাজপুর জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণে মরহুম এ্যাডভোকেট আব্দুল হাই এর নামাজের জানাযায় অংশগ্রহণ করেন দিনাজপুর জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞা, স্পেশাল জজ মাহমুদুল করিম, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আয়েজ উদ্দিন, দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ মাজহারুল ইসলাম সরকার, সাধারন সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট, পিপি এ্যাডঃ রবিউল ইসলাম রবি, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক তিস্তার সম্পাদক মিজানুর রহমান লুলু, বিভিন্ন আদালতের পিপি, জিপি, এপিপি সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। নামাজে জানাযায় ইমামতি করেন আইনজীবী সমিতির ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক এ্যাডঃ মাইনুল আলম।

বর্ষিয়ান রাজনীতিবিদ দিনাজপুর জেলা জাসদের সাবেক সভাপতি এ্যাডঃ আব্দুল হাই গত ১০ নভেম্বর রাত সাড়ে ৮টায় বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে দিনাজপুর শহরের ছোট গুড়গোলাস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৩ পুত্র, ৫ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। দিনাজপুর বোচাগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ জুলফিকার হোসেন মরহুমের দ্বিতীয় সন্তান। উল্লেখ্য মরহুমের প্রথম কন্যা সন্তান আমেরিকা প্রবাসী। তিনি দেশে আসার পর মরহুমের দাফন সম্পন্ন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য