প্রতিটি মানুষকে মানবতার কল্যাণে কিছু কাজ করা দরকার। কারণ আমাদের জানা উচিত মানুষ মানুষের জন্য। অথচ আমরা আমাদের ব্যস্ততম জীবন-জীবিকার যুদ্ধে সেই শপথ ভুলে যাই। সেই শপথ স্মরণ করে আসুন না, একটি নিষ্পাপ ফুটন্ত ১৪ মাসের শিশুকে বাঁচতে এগিয়ে আসি না কেন! কিছুটা পরকালের পুন্য সঞ্চয় কথা বাদেই দিলাম, মানবতাকে জাগ্রত করতে এগিয়ে আসি।

দিনাজপুর প্রেস ক্লাবের অফিস সহকারী, সবার সেবায় যে ছেলেটি দিন রাত পরিশ্রম করে গণমাধ্যম কর্মীদের পাশে থেকে দেশ ও সমাজের উন্নয়নের সহযোগিতা করে যাচ্ছে সে আর কেউ নয় “সোহেল পারভেজ” এর একমাত্র কন্যা। যে জন্ম থেকে হার্ট রোগে আক্রান্ত হয়ে বাঁচার যুদ্ধে লড়াই করছে।

১৪ মাসের সেই মিলি হাসির শিশুটি। সাইফা জান্নাত সুবহা’র এখন বাংলাদেশের চিকিৎসা শেষ। দিনাজপুর এবং ঢাকার চিকিৎসরা বলেছেন, তার হার্ট ফুটা (ভিএসডি) সেই সাথে তার হার্টের ভাল্ব দুটোর জায়গায় রয়েছে একটি মাত্র ভাল্ব। হার্টের রক্ত নালি সক্রিয় থাকছে না।

এই শংকটময় বিপদের সময় তাকে বাঁচাতে পারে উন্নত চিকিৎসা। আমার আপনাদের সহযোগিতা এবং আল্লাহ তালার অসিম রহমত। ঢাকার হার্ট বিশেষজ্ঞরা জানিয়েছেন যত তাড়াতাড়ি সম্ভব ভারতের ভেলরে মানবতার ত্রাণ পুরুষ, শিশুদের দেবীশেঠির চিকিৎসা নিতে। কিন্তু বিধিবাম তার বাবার সৎ সামান্য আয় কি পারবে তার ১৪ মাসের শিশু সন্তানকে সুস্থ্য করে তার জন্মধারিণী ময়ের কোলে ফিরিয়ে দিতে? চিকিৎসকরা বার বার বলছে এ ধরণের রোগী আমরা ইতিপূর্বে দেখি নাই।

তাই আপনাদের আর্থিক সহযোগিতা পেলে মাইফা জান্নাত সুবহা এই সুন্দর পৃথিবীতে আপনাদের সন্তানদের সাথে খেলতে পারবে, পড়তে পারবে। যদি সম্ভব হয় মানবতার আলোকে কিছু আর্থিক সহযোগিতা পাঠাবেন নতুবা নিম্ন ঠিকানায়–

সোহেল পারভেজ
অফিস সহকারী
দিনাজপুর প্রেস ক্লাব
ঠিকানা ও মোবাইলঃ ০১৭২৪১৬২২৫২

অথবা,

এক্সিম ব্যাংক
গনেশতলা শাখা, দিনাজপুর।
সঞ্চয় একাউন্ট নং-০৫৫১২১০০২২২১৫৬

রুপালী ব্যাংক
সুইহারী শাখা, দিনাজপুর।
সঞ্চয় একাউন্ট নং-৪৬২২০১০০০৯৪০৩

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য