আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

১১ নভেম্বর (বুধবার) আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচির মধ্যে ছিল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা এবং দুঃস্থদের মাঝে খাবার বিতরণ।

গাইবান্ধা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাবেক সভাপতি এবং সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, জেলা যুবলীগের সাবেক সভাপতি এবং পৌর মেয়র, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এমারুল ইসলাম সাবিন।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজীবের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম ও মৃদুল মোস্তাফিজ ঝন্টু, জেলা যুবলীগ নেতা খন্দকার তানভীর রায়হান তুহিন, সদর উপজেলা যুবলীগের আহবায়ক আবু বকর কাজল, যুগ্ম আহবায়ক হারুন অর রশিদ হারুন ও মুকুল মিয়া, শহর যুবলীগের আহবায়ক শাহনেওয়াজ পলাশ, যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম পলাশ ও রকি দেব ও জেলা ছাত্রলীগের সভাপতি মো. আসিফ সরকার প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য